পিন্টুর দাফন সম্পন্ন, কুলখানি বৃহস্পতিবার

প্রকাশঃ মে ৪, ২০১৫ সময়ঃ ৭:২০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

pintu2বিএনপি নেতা ও সাবেক সংসদ সদস্য নাসির উদ্দিন আহমেদ পিন্টুর দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে আজিমপুর কবরস্থানে বাবার কবরের পাশে তাকে সমাহিত করা হয়। এ সময় মরহুমের পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বিকেল ৫টা ৫০ মিনিটে হাজারীবাগের লেদার টেকনোলোজি ইনস্টিটিউট মাঠে তৃতীয় জানাজা  হয়।

রাজশাহী নগরীর হেতেমখাঁ মসজিদে প্রথম নামাজে জানাজা শেষে সোমবার ভোরে পুরান ঢাকার হাজারীবাগের মনেশ্বর রোডের বাসায় তার মরদেহ নিয়ে আসা হয়।

দুপুরে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মরদেহ নিয়ে আসা হলে, কফিনে ফুল দেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এ সময় দলের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন। সেখানে দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়।

এদিকে তার ছোট ভাই নাসির উদ্দিন আহমেদ রিন্টু জানান, বৃহস্পতিবার বাদ আছর হাজারীবাগ মসজিদে নাসির উদ্দিন পিন্টুর আত্মার মাগফেরাত কামনা করে কুলখানি ও দোয়া অনুষ্ঠিত হবে।

রোববার দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান কারাবন্দি বিএনপির এই নেতা। সকালে অসুস্থ হয়ে পড়লে কারাগার থেকে তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। পরে দুপুর ১২টা ২০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিলখানা হত্যা মামলায় ২০১৩ সালের ৫ নভেম্বর রাজধানীর লালবাগে অবস্থিত আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত বিশেষ ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ ড. মো. আখতারুজ্জামান পিন্টুকে যাবজ্জীবন দণ্ড দেন।

প্রতিক্ষণ/এডি/আরেফিন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G